আজ খুব ভয় করছে ভয়,
এমনকি হয়েছে কখনো আগে,
তোর দুটি চোখে নেমেছে অকারন ঘুম,


সেই দুপুর থেকেই চোখে আসে জল
চেয়ে থাকি মুখের দিকে তোর
সমস্ত রাত্রি দিন ভালবেসে
ধরি দুটো হাত - সস্নেহে ।


এরপর কে কোথায় রবে,
কোথা থেকে যাবে সময়
কখন কি খসে যাবে হাত --- ?


ব্ড় ভয় আজ ভয়
আমায় একটু সময় দে
তোকে যেন রাখি চির সুস্থ,