আজ আর দুঃখ পেতে চাই না একটুও
একবিন্দু চুমু খেতে চাই তোমার মুখে
কতপৃথিবীইতো দেখলাম
এবার একটু বুক রাখি বুকে


ইচ্ছে ছিল পয়সা বানাবো
আরামে থাকব
কষ্টগুলো নিলামে বেঁচে দিয়ে
দিব্যি সুখে বাঁচবো


সুখে আছি হয়ত কিংবা
কি এত সুখের প্রয়োজন
ভেবেই,
আর সুখে থাকার পথ খুঁজিনি আলাদা করে,
দিনরাত, ধার করা শব্দ আর রুজির
কামানে বারুদ ঢেলে
দেখেছি,
কতগুলো ভবিষ্যৎ আমার
হাড় নারীগুলো পচিয়ে দিয়েছে।

আজ বর্তমানে ফিরতে চাই
তোমার কান্না কিংবা
হাসির পরেও আজ একবার
বুক খুলে বুকে পেতে চাই
আমার প্রেমিকা,আমার সন্তান
আমার ভালবাসার লোক ।