শুরু হয় সাতটায়, থামেনা তো আর,
একই জিনিস ওরা, দেখায় বার বার।
সব পরিবারের এক অপূর্ব সঙ্গী,
সবাই শিখে ফেলে, সব কালো ভঙ্গী।
কারো ভাল বাবা আর কারো ভাল মা,
কখনো খারাপ দাদু, আর কারো ঠাম্মা।
এই হলো সিরিয়ালের মূল সূচনা-
যা দেখে পরিবারে হয় যাতনা।
শতভাগ বাঙ্গালীরা দেখে সিরিয়াল,
সংসারে মন নেই হয়ে বেখেয়াল।
বাচ্চারে নিয়ে যায় স্কুল রিক্সা,
মা ঘরে বসে দেখেন স্টার জলসা।


এভাবে মায়েরা যদি দেখে সিরিয়াল,
ভবিষ্যতে হতে হবে, ঠিক নাজেহাল।
একজনের বর নিয়ে অন্য জনে হাসে,
কেউ ঘরে বর রেখে পরকে ভালবাসে।
সাধুরা ঠকিতে থাকে প্রতি পর্বে,
তাই সবে অসাধু. হয় মহা গর্বে।
এতেই অপরাধ- নারীরা মানেনা বাঁধ,
হতে থাকে আত্ন-কলহ দিনে রাত,
সংসারে শুরু হয় ঘাত প্রতিঘাত।