কত যে কেঁদেছি
গহিন নিরবে
কত যে ছবি একেছি
মনের গভীরে
কত যে লিখেছি
ভালবাসার কবিতা
কত যে পথ চলেছি
আমি একাকি একা
কত যে বার ভেঙ্গেছি
নিজের ভিতর টা
কত যে ফুল ফুটেছে
ঝরেছে অকালে
কত যে আমি মরেছি
সকাল কিনবা বিকালে
কত যে বার আমি
কেটেছি হাত,পা ,বুকেতে
কত যে তুমি বলেছ
আমাকে ভুলেছ
কত যে জল ঝরেছে
মন তবু না ভরেছে
কত যে মিস কল হয়েছে
কত যে মেসেস জমা রয়েছে
কত  যে…………কত যে