কবিতার সতীন

কবিতার সতীন
কবি
প্রকাশনী পায়রা প্রকাশ
প্রচ্ছদ শিল্পী এমদাদ আরেফিন
স্বত্ব লেখক
প্রথম প্রকাশ ফেব্রুয়ারি ২০১৯
বিক্রয় মূল্য ১৫০ টাকা মাত্র

ভূমিকা

জীবনে সুখ সব সময়ই অধরা ছিলো। তাই দুঃখের সাথে চলে অগাদ মিতালী। লেখা লেখিতেও তেমনি কারোরই প্রেরণা ছিল না বলাটা নির্ভুল। সম্পূর্ণটা সচেষ্টা- হৃদয়ে ধারণ করে নিয়েছিলাম মন ও মনণের অগাদ তেষ্টা।কাব্য ব্যাকরণ বিচারে কোনটা কতোখানি কবিতা পদবাচ্য জানি না। তবে সাহিত্যকে ভালোবেসে নিজের মনোভাব প্রকাশ করি নিজস্ব আয়ত্বের পরিশুদ্ধ ভাষা ব্যাবহারে।মায়ের ভাষা বাংলা চির অম্লান হোক বাংলা সাহিত্যকে ভর করে বিশ্ব দরবারে ...সে মহান কর্মে সামান্যতম ভূমিকা ও যদি রাখতে পারি..তাতেই শ্রমের সার্থকতা ।

বিভিন্ন সাহিত্য পত্রিকায় নিয়মিত লিখতাম একটা সময়...এখন ইন্টারনেটের কল্যাণে ম্যাগাজিন পত্রিকার চেয়ে লেখা তথা মনোভাব প্রকাশ করার জন্য ফেইসবুককেই মাধ্যম করে নিয়েছি অন্য সবার মতো ।

২৮শে সেপ্টেম্বর ১৯৮৪ইং চট্টগ্রাম জেলার অর্ন্তগত পতেঙ্গা থানাধীন হাদীপাড়া গ্রামের বাসিন্দা ব্যবসায়ী পিতা মোখলেছ আহমদ এবং গৃহিনী মাতা শরীফা খাতুন এর ৪ ছেলে ২ কন্যা মধ্যে তৃতীয় সন্তান হিসেবে আমার জন্ম। সহধর্মিনী সাজেদা আক্তার তাহমিনা এবং মেয়ে জান্নাতুল ফেরদৌস রাহা’কে নিয়ে চলছে সুখের দিনাতিপাত...

“ কবিতার সতীন ” আমার প্রথম একক প্রকাশনা গ্রন্থ। তাই যৎ কিনচিত ভুলগুলো ভুলে গিয়ে কবিতার প্রাজ্ঞ পাঠকগন কাব্যগ্রন্থটিকে আপনাদের সংগ্রহের তালিকায় ঠাঁই দিবেন- আশা রাখি।
-লেখক

উৎসর্গ

পরম শ্রদ্ধেয়া স্বর্গীয় মা বেগম শরীফা খাতুন এর পবিত্র চরণে-

কবিতা

এখানে কবিতার সতীন বইয়ের ৩৬টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
শিরোনাম
মন্তব্য
১২
১২