।।১।।
শকুনী কয়
লাশের হিসেব নে
এলাকাময়


।।২।।
হিসেব নেবো
খুনি যারা, সবারে
পোশাক দেবো


।।৩।।
মৃত জোনাকি
মাকড়-জালে রাতে
যাবে গোণা কি


।।৪।।
মাইকে চড়
ভোটের ধমকানি
কাঁপায় ধড়


।।৫।।
গোপন ছক
এক পা তুলে চেয়ে
শিকারী বক