যে কথা তারে হয়না বলা,
সে কথা বলতে আজ দাও,


কি হবে সর্বোচ্চ ?
না হয় হবে দূরতেই গ্লানি,
সে তো অজানা নয়,ওটুকু আমি জানি।


মেনে নিয়ে সবটুকু তার,
দূরে দূরে সরে রব,
তবু প্রাণ চাইছে নিদারুন,দয়া কর ওগো করুণ,
আজ তারে সে কথা কব।
কৌশলে ভালোবেসে যা করেছি সঞ্চয়,
আজ হোক হৃদয় দিয়ে তার সবটুকু বিনিময়।
চোখে রেখে চোখ, কমিয়ে হৃদপিণ্ডের দ্রুত লয়,
বলব দৃঢ় চিত্তে,
কেবল ভালোবাসি তোমায়।