সময় থেমে গেছে সময়ের খাতায়,
ইতিহাস পেয়েছে ঠাই-
কলম কালির পাতায়।


কাটলো কতটা বেলা,জানার তাড়া নেই আর-
তোমার হল সারা,এবার পালা আমার।


আমার দেয়ালের ঘড়ি সময় জানিয়ে যায়,
ফুরিয়ে যাওয়ার আগে-
দেখা হবে কি কখনও দু'জনায় ?