কি হবে !
সে ভয়ে আমি যখন কাঁদি,
তুমি হেসে বল,
যা ই হোক,আমি সুন্দরের আশাবাদী।


কত পার্থক্য দু'জনার ভাবনায়,
তবু দু'জনে ভালোবাসি দু'জনায়।


পথ খুঁজে না পেয়ে আমি যখন দিশেহারা,
তুমি যেন নির্বিকার তখন,
একান্তে দেখ আঁধার আকাশে উজ্জ্বল তাঁরা।  


শেষ হয়ে যায় বুঝি,এ আমার ভয়
তুমি এসে বল,
এর নাম ভালোবাসা, কখনও শেষ হবার নয়।


কত কি শিখেছি তোমার কাছে,
নিজেরে হারিয়ে পেয়েছি,
সেও তোমার মাঝে।