আগুন দিলে বক্ষে জ্বেলে,
চাইলে আবার তারে,  
যারে গিলেছিলে ভুলে।


তোমার অচেতনের ভরসায়,
পেল কিছু সম্বল,হৃদয় ভেবেছিল তায়।


তবু ভোলা হয়নি কিছুই তোমার,
ফিরে চাইলে সবটুকু,
কাছে এসে আবার ।


যেটুকু ছিল স্মৃতি, নিয়ে যাও, ক্ষতি কি ?
ক্ষত না হয় বাড়বে আরও একটু বেশি,
তবু করছি শপথ,
ভালোবাসব আরও,আগেও যেমন বেসেছি।