যোড়শী,
কি কথা বুকে
চেপে
ঘুরে বেড়াও
তোমার বর্ণিল বুকে
যা যখন তখন রং বদলায়
কি কথা চেপে রাখ ?
ওম দেয়া বুকে


কি কথা  ?
কি কথা চেপে রাখ ?


যা কিনা দ্রুত রং বদলায়
কোন গাঢ় ব্যথা
আচাঁর খাওয়ার পদ্ধতি
ভালোবাসা কি জমিয়ে রাখছ ?
পরে খরচ করবে বলে ।