চোখ পুড়ে গেছে !
চোখ পুড়ে গেছে !


চোখ খোলা ছিল
তাই, চোখ পুড়ে গেছে।



চাক্কু মেরে চলে গেল
কিছু বোঝার আগেই ........মেরে দিয়ে গেল


.......লুটে নিত তাওতো ভালো ছিল।



তুমি আমার ২য় আকাশ
ঝরা রাএির শেষ বেলা
যখন আকাশ কাঁদে
অন্য
সকল আলোর অভাবে ।



পথ হারাতে নেই
এতে নাকি পথের চরিএ নষ্ট হয়
আমি তো প্রতিদিনই......



সব চেয়ে ভালোবাসি তোমাকে
তাইতো পড়ে আছি কোমাতে।