যে দিন প্রথম ছুয়ে ছিলাম
তোমার চোখ
বীষে হয়েছি নীল
আর সবুজে ভরেছে চোখ।



গোল্লায় যাওয়া
মানে কোথাও যাওয়া নয়
তবে আমি সাহসিকতার সাথে খুশি মনে
গোল্লায় যাচ্ছি।



ভালো কি থাকা যায় বলো
তোমার অমন
চোখ চেয়ে
হয়তো পথ হারাবো না হয় চোখ।



কি দোষ করে ছিলাম রে ভাই ?
গাছে তুলে
কেড়ে নিলা মই।



তোমার ভালোবাসা কেবলই পাওনা
থাকে
আর আমি কেবলই দেনায় ভুগি