আমি আর তুমি
অপেক্ষায় আছি বৃষ্টির।
কত রাত দুপুর চলে গেল
গেল অন্ধকার রাত
চেয়ে
জেগে থাকা।


অপেক্ষায় আছি বৃষ্টির
তুমি আর আমি
মেঘ গুনে গুনে
মেঘ গুনে গুনে।


গত পরশু কি বৃষ্টি হয়েছিল ?


মেঘ গুনে গুনে
মেঘ গুনে গুনে
কত রাত দুপুর চলে গেল
গেল অন্ধকার রাত
চেয়ে
জেগে থাকা


মুঠো ফোনে ভনভনানি,
কয়েকশ লিটার কফি,
তবু বৃষ্টি নামেনি
তদপুরি,অপেক্ষায় আছি বৃষ্টির ।