( আমার প্রিয় বোন মুনতাসিন কে উৎসগ্ কৃত )


অক্ষাংশ দ্রাগিমা রেখা
ভুন্দুল করা
পৃথিবীর গোলাধে্র মত
পরিব্যাপ্তি
অনেকবার চেষ্টা করেছি
তোমার চোখে চোখ
রাখতে
তুমি শুধু পিছলে
সরে যাও
পৃথিবী গোল বলে।



হারিয়েছি আমি
হারানো পথে
হায়,কি দোষ আমার ?
ভূল ছিল তোমার চোখে


অমন করে
আর হেসনা
কি লাভ বলো ?
পথহারা আমায় ঘরছাড়া করে ।