অসম্পৃক্ত


তুমি মাঝে মাঝে
আমায়
একটু ঘৃণা কর
এত পরিশুদ্ধ ভালোবাসা
আমি সইতে পারি না।


ঘাড়টা কেমন টনটন করে
বড্ড বেশি বিস্বাদ লাগে ।
সব কিছূ খুব বেশি সাদামাটা
মনে হয়...


ঘৃনা ভরে
মাঝে মাঝে ঝগড়া কর
নাহলে ভুলেই থেকো
অপেক্ষাহীন


আমি না হয় পাখি গুনব
অপেক্ষাহীন


শালুক ফুলের পাতা জমাব
অপেক্ষাহীন


তাই বলি ...
মাঝে মাঝে ভালোবেসে
একটু ঘৃণা কর।


অপেক্ষাহীন ...............।