আমি তোমার স্কেচ করে
মুছে ফেলতে চাই
কারন তুমি আমার দুর্বলতা গুলোকে
প্রচ্ছন্ন করো
প্রকট করে তোলো আমার যাতনা
গুলোকে
যাদের আমি ঘুমোনোর আগে
নিবিয়ে দিয়ে এসেছি
না, আমি দূবল চিত্তের মানুষ নই
কখনও ছিলাম না
শেষ ট্রেন ধরব বলে ,আমি এসেছিলাম
তুমি আসনি।


তবু কেন? বারংবার কেন তোমার ছায়া
আমায় ঘুমোতে দেয় না।