এটা আমার প্রথম প্রেমের কবিতা আনেক আগে লিখেছিলাম.........জানি না আপনাদের কেমন লাগবে...জানাবেন ।



স্বপ্নিলা


স্বপ্নাতুর আমি
ছায়া ছায়া  স্বপ্নে
পেনসিলের স্কেচ
আলো আঁধারীর বিৎঘুটে খেলা ।


স্বপ্নিলা


স্বপ্ন শীকার আমি
নিষ্ঠুর চাহনী,মৃদু ঝিলিক
কল্পিত পেলব স্পর্শ
হু হু বাতাস হৃদয় তোমার চারন ভূমি ।


স্বপ্নিলা


স্বপ্নদ্রষ্টা আমি
নিয়ন্ত্রনহিন দৃশ্যপট
প্লাটফর্ম ছেড়ে চুপিসারে
সটকে পড়া ট্রেন ।


স্বপ্নিলা


স্বপ্নভীরু আমি
ছায়া ছায়া  সৌকয
ভীত,সন্ত্রস্ত


স্বপ্নিলা


স্বপ্ন মৃত্য তুমি
সেকেন্ডের আবেশ
চার্জিত অষ্টপ্রহর ।