তোমার ছুয়ে দেয়া
একখানা মেঘে
আমি  ভিচ্ছি
অনবরত ।


তুমি কি রোদ পুষছ
সেদিনের মত
আমি না হয়
ভিজে জবজব ।


তোমার রোদ
তোমারই থাক
আমি কি আর নাইতে পারি  ?
ভীষন ভোরেও
ভিজে জবজব ।


সব আলো থাক,তোমার সাথে
আমি না হয়,কালোর দলে
ভিজে চলছি
ভীষন ভোরে ।