তুমি আমি
কাছাকাছি
হাত ধরে
পাশাপাশি
রাতে চলে
ঠেলাঠেলি



আমি গাড়ি
তুমি গ্যারেজ
বাতি নিভু নিভু
তেল ছারা গাড়ি
দেখেছ কি কভু



তুমি আমি
কাটাকাটি
লুটপুটি
হুটুপুটি
তুমি আমি
খোলাখুলি



তুমি আমি
কোলাকুলি
তোফ ছাড়া
গোলাগুলি