১ চোরাবালি


তোমার ঘুমের মত, চোখে
সূক্ষ রাত জাগার ছাপ
তথাপি,দুপুর রোদে অমন চোখ আমি দেখিনি
অনতিবিলম্বে প্রেমে পড়ে গেলাম
পড়ে গেলাম চোরাবালিতে।
তোমার ঘুমের মত চোখ
বড় ছুটোছুটি করে
ক্লান্ত হয়ে পড়ি
তোমার ঘুমের মত চোখ
যা অনুসরন অযোগ্য।


২  দেয়া না দেয়ার খেলা


কাহাতক আর
ভালো লাগে বলো
এই দেয়া না দেয়ার খেলা
যেখানে তুমিই খেলছ
তুমিই রেফারি
আমি শুধুই লাইন্সমান


রাহাগির  rahagir@yahoo.com
মঙ্গল, ২০১৩-০৬-০৪ ১২:০৪