ভেবো না
আমার ভালোবাসা
মাঠেই মারা যাবে
আট-ঘাট বেধে নেমেছি


ঠোট জোড়া
নিয়ে নেব প্রগাড় চুম্বনে
ছুরি কাচি নয়
চোখ জোড়া উপড়ে নেব
আবেগীয় চাহনীতে


নিঃশ্বাসের সাথে দেব
ভালোবাসার কর্পূর
তুমি উরবর হবে
উরবর  হবে তোমার বাসনা


অজানা আকর্ষণ টেনে নেবে  আমার দিকে
নীল হবে তোমার চোখের তারা


বলো
এঐ ভালোবাস ফেলে তুমি পালাবে কোথা ........


rahagir@yahoo.com