(ami chora lekhi na {otota pari na rosh ante} amar prochesta asha kori valo lagbe    )



সূয্  ছিল উৎকুটে
ব্যস্ত ছিলাম
মেয়েদের সাথে
কুতকুতে
মা এলো
কাণ টানলো
লাগলো ভীষন তিতকুটে



চোখে চোখে  
লাগলো খোঁচা
যদি ও তোর
নাকটা বোঁচা
জ্বর এলো
লাগবে ওঝা