যদি না পাও আর-


আমার লেখা কবিতা,


তবে ভেবনা ভুলে গেছি।


কিংবা লিখি না আর


তোমায় নিয়ে কোন কবিতা।


তাহলে কেন?


হয়তো অভিমানে!


কিংবা জমেছে কোন বিষন্নতা;


আমার মনে!


তাই আর পাঠাই না।


তোমার কাছে,


আমার লেখা কোন কবিতা।



১৯ ফেব্রুয়ারী ২০১৯
রসুলপুর,বাংলাদেশ।