শহুরে আকাশের বৃষ্টি.....!
থাই গ্লাসের গায় বৃষ্টির ঝর্না
,',',',
জানালার কার্নিশে ক্লান্ত ভেজা পায়রার ডানা ঝাপটানো
,',',',
মলিন আকাশে ফালি ফালি আলোর ঝিলিক,',',',
সোডিয়াম লাইটের আলোয় চিকচিকে পিচঢালা পথ,',',
,',',',',',',',',',',',',',',',',',',',
ইচ্ছে হলে দু-হাত বাড়িয়ে ধরার চেষ্টা....