**(রুপক চিত্রে)  যদি কোনো মেয়ে আমার পিছু নেয়....তবে ওর সংলাপ>>**
-


-
তুই জানিস্?
তোর বৌ আত্মহত্যা করবে!
অবাক হলি নাকি?
পরে মিলিয়ে নিস!
.
প্লীজ
তোর বৌয়ের কুলখানিতে আমাকে দু'কলম লিখিস।
আকাশ-কুসুম ভাবিস না!
তোর মাথায় হাত বুলাতে আসবনা!
বেচারীর লেখা শেষ চিরকুট-টা আমার মত কিনা,তাই দেখব !!
.
তখন আবার বলিস না -
"তোর কথাই সত্যি হলোরে"!!
.
.
তোকে অনেক দিন চিনি।
হাজার ঘন্টা
লক্ষ মিনিট
কোটি সেকেন্ড...
তার চেয়েও বেশী।
.
বলতে পারবি তোর কয়টা শিরা-উপশিরা?
সায়েন্স পড়লেও পারবিনা!
আমি তোর মন পরেই বলতে পারব!!
.


তুই  Ajob,মানি।
তবে মন পড়তে শিখ!
নাহয়....
.
শোন-
যদি তোকে গার্লস কলেজের গেটে দেখি,
রাস্তার মোড়ে শীস বাজাতে দেখি,
তবে ঠ্যাং ভেঙ্গে দেব!
.
মেজাজ চটে আছে!
তোর বড় বোন হলে চাপড়ে দিতাম....!!
.
রাগ করিসনে-
ভালো থাকিস সেটা বলবনা!
আমাকে ছাড়া তুই ভালোই আছিস!
.
বিয়ে করলে জানাস।
কি-
বিয়ে করবি?