এই,ইউ বয়!
তোকে বড্ড আন-রোমান্টিক লাগছে!
চুলগুলো এমন কেন?
কি যে করিস না!
সেকেলে....!
জেল মাখিয়ে স্পাইক করে দেখিস।
তোকে আরো ইয়ে লাগবে!

.
প্যান্টের এ হাল কেন?
ও মাই গড!!
কেমন কলাপাতার মত দোল খাচ্ছে!
ন্যারো পরতে হবে ন্যারো!
যাই বলিস-
তিন-চারটে ফুটু থাকলে আরেকটু ইয়ে লাগত!!
.
.
তুই না!!
শার্টের বুতাম দুটি খোলা রাখতে পারিস না?
বুকের নিখাদ পাটাতনে পশমগুলি যা লাগেনা !!
তারপর যদি নাকে-মুখে সিগারেট ফুঁকতি!
উফ!!! হিরো লাগতো তোকে!
.
আরে,তোর মুখ নড়ছেনা কেন?
চিয়ুইঙ্গাম চিবুতে চিবুতে যাবর কাটার ভান করবি!
স্পটি লাগবে!
.
এই,তুই কি এখনো পিটার খাস?
তোকে এখনো সব.....
ধ্যাৎ!
.
এতো গোফ ছাটিস কেন?
খোঁচা খোঁচা দাড়ি হলে.....
উম্মম!!
বেশ ইয়ে লাগত!!!