* বিশ্বকবি*
লেখক ✒ রাজু দাস (সুভাষগ্রাম)
তারিখ:- ১৩/১০/২০১৯
*******************
নত হবে আমার মাথা হে
তোমার চরণ ধূলি তলে,
নয়নে আসিবে জল
তোমার প্রেমের সন্ধিক্ষণে,
ভুলিতে পারিব না আর
তোমার প্রেমের ধূসর ঘরে,
দেখা দিও আবার
সূর্যের কিরণ তলে,
হে বিশ্বকবি রবীন্দ্রনাথ
তোমার চরণে ঠাঁই দিও হে।।
***********************
ঠিকানা:- সুভাষ গ্ৰাম,দক্ষিণ২৪ পরগনা
কলকাতা:-৭০০১৪৭