আসুন আমরা সবাই সবার কবিতায় মন্তব্য করি। এক জন ভাল বা খারাপ লেখতে পারে। যদি তাকে তা মন্তব্যের মধ্যে বলে দেই তাহলে সে লেখতে উৎসাহি হবে।


ভাল খারাপ যদি বিচার না করি তাহলে কবিতা লিখে লাভ কি?


আশা করি আমার কথা গুল বুঝতে পেরেছেন।