রেজাউল আবেদীন

রেজাউল আবেদীন
জন্ম তারিখ ১ মার্চ
জন্মস্থান হবিগঞ্জ, বাংলাদেশ
বর্তমান নিবাস সিলেট, বাংলাদেশ
পেশা চাকুরী ও ব্যবসা
শিক্ষাগত যোগ্যতা মাস্টার্স ও অন্যান্য

রেজাউল আবেদীন হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বেংগাডুবা গ্রামে সম্ভ্রান্ত শাহ্‌ (ফকীর) পরিবারে জন্মগ্রহণ করেন। লেখালেখি উনার শখ ও নেশা। কবিতা, ছোট গল্প, প্রবন্ধ, ইসলামী গান, আল্লাহ্‌ ও নবীপ্রেমময় লেখক হিসেবে উনি অনলাইন মিডিয়া ও প্রিন্টিং ভার্সনে বিশ্বব্যাপী পাঠকদের জন্য লিখে চলেছেন। লেখক আই এ সি সি ডব্লিউ (ইন্টারন্যাশনাল এসোসিয়েশন অব কন্সাস এন্ড ক্রিয়েটিভ রাইটার্স), ইউ কে এর একজন সম্মানিত সদস্য। চট্টগ্রাম কমার্স বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এম. কম. (ব্যবস্থাপনা) সমাপন করেন। এম.বি.এ. ও পিজিডিএম, প্রফেশনাল এম.বি.এ. ও পিজিডি.এইচ.আর.এম. সহ পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ম্যানেজম্যান্ট কন্সাল্টিং ডিগ্রীসহ সদস্যপদ লাভ করেন ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট কনসাল্টেন্টস বাংলাদেশ হতে। প্রোজেক্ট ম্যানেজমেন্ট প্রফেশনাল সার্টিফিকেশন ও বিজনেস কোচ/ম্যানেজার সার্টিফিকেশন এর এ্যাওয়ার্ড অর্জন করেন। উনি থটওয়ার্স কনসাল্টীং এন্ড মাল্টী সার্ভিসেস ইন্টারন্যাশনাল এর সি ই ও। এছাড়া ইপবাইএডূ ডট কম এর সি ও হিসেবে আন্তর্জাতিক পরিসরে কাজ করছেন। পাঠক বৃন্দের কাছে লেখকের জন্যে দোয়া ও আশীর্বাদ কামনা করছি।

রেজাউল আবেদীন ৬ বছর ১১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে রেজাউল আবেদীন-এর ২২টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২/৪
২৫/৩
১/৮
২৮/৭
৪/৭
৭/২
২১/৯
১৭/৬
৬/৬
২৭/৫
২৬/৫
২৫/৫
২৪/৫
২৩/৫
২২/৫
২১/৫
২০/৫ ১১
১৯/৫
১৮/৫
১৭/৫
১৬/৫
১৫/৫

তারুণ্যের ব্লগ

রেজাউল আবেদীন তারুণ্য ব্লগে এপর্যন্ত ২৬টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।