আজ আমি পাগল,
তবে পুরোটা নই,হয়ত হতে পারি,
শুধু তুমিই পারো ফেরাতে আমাকে ।


আমি খারাপ,অনেকটা নষ্ট,
তবে পুরোটা নই,হয়ত হতে পারি,
শুধু তুমিই পারো ফেরাতে আমাকে ।


আজ আমি হাটছি,
কোনো অজানা পথের মাঝে,
যে পথ নয়ত আমার চেনা ।
এ পথে আছে হাজারও ভয়ংকর
জীবজন্তু,আছে হিংস্র হায়না ।


আমি হাটছি সেই পথে,
এ পথ থেকে শুধু তুমি,
হ্যা,শুধুই তুমি পারো ফেরাতে ।


আমি যেন অন্ধকার পথে,
নেই তো কেউ আমার সাথে,
মাঝ পথে বিবেক বলে ডেকে,
যাস না তুই,যাস না এ পথে ।


কে শোনে কার কথা,
বুকে যে তীব্র বেদনার ব্যাথা ।
তাই তো চলছি,এ পথে একা একা ।


কালের বিবর্তনে,অন্ধকার গুহার
সামনে,হঠাৎ থমকে দাড়াই,
ভাবছি একলা মনে,এই আমি,
হ্যা,আমি কোথায় যাই ??


এ পথ যে কুলষিত,
বিষাক্ত সাপের মত বিষাক্ত,
তবুও যেতে হবে,কেননা,
তুমি আসবে না ফেরাতে !!!