Ki kore bhabo ami tumake bhabina..
Emon kono nishi kateni jameni..j
rojoni tumay na bhebesi!
Shomoy boea jai..muhrto gulo bodle
jai..tobuo emon kono polok nei..ja
tumake na eke jai.
Bishash koro, oy kuashar futa golo
gune dekho, jene jabe koto ta amake
ajo bhalo-basho!


(rezwan)