BHALOBASHA keno hridoyer na bola
kotha
.. dui chokher majhe keno hoy..
ototuku faaka


hridoyer ek ochin chawa
pawa..shobshomoy hoy
nihshongo..hoy chupchap
hoea thake nirala!


..tyto eke oporke nishpolok bole
uthi..tomake onek mone pore.
..duti chokh bhore..shudho dekhte
isse kore.
..haria jete mon chay..tumar shokol
ssolonai.


Ea KHUDA..iaj ei jontronar
shomadhan kore daw..
take amar noyto amake tar..kore
daw.
Onek koshto hoy..tomake csere
thakte
protita shomoy protiti mohurte..
tomar maje j shopner shuro
tomar majhei j shesh..
(rezwan)