Tumi jodi chaw..tarader ulki..eke dibo ami..
tumi jodi chaw..aguner poroshmoni..ene dibo ami.. tumi jodi chaw..ek fali josona..bhore debo ami..
tumi jodi chaw..ek akash tara..jege robo ami..
tumi jodi chaw..brishtir jol fota..chokher kone rekhesi tumi jodi chaw..furfure batash..jene neo boshonto sweacsi..
tumi jodi chaw..golape-r shourouv..tumer nihshahshe uriessi..
tumi jodi chaw..ure jawa pakhi...dana mele dieasi..
tumi jodi chaw..ekrash megh..jolrong bodlesi..
tumi jodi chaw..moner madhuri..tulite ekesi..
tumi jodi chaw..shaat shumodro..naw bibo ami.. tumi jodi chaw..bolte..tumay bhalobashi..sharakkhon shudho shunbo ami.