Tumi jokhon shukhi..tokhon tumi
dukhi.
Tumi tokhon bhabo..jokhon tumi
klanto.
Tumi tokhon eka..jokhon amader
hoy dekha.
Tumi tokhon bolo..jokhon mone
mone chup thako.


Tumar shathe tumi na ami..kokhono
jana hoini.


Tumi keno kicsu khojo..jokhon
tumare acse shob kicsu ajo.


Tumi jake prem bolo..ami boli
bhalobasha..tumie take bolo nithur
bedona.


Ami joto kacse csute ashi..
odvut,
totoi shore jaw tumi.
A-jeno boroshake boshonter cshowa
te besto kora. Ami chi kori
apush..tumi bariea jacsso na meta
birudh..