Ei moncho shei moncho
Protidin ghoshito hocsse
Nobo notun kormo kando.


Nitto shuncsi nobo nabbo ghoshona potro
Berei cholcse ghotontontro...
Barche lok r lokaronno..
Durvishon hosse niomtontro.


Cholte bolte amra hashcsi
Janish naki, ashole amra abar feshe gesi.


Parish to mughdo kor
Oder jibon ebar rokkha kor..
Dangay chole nare titanic
Ashole kew tora nosh Dynamic!


Maff kore de amader
Uchiea dhorbi toh dhor potaka ta ke..


Bhalo jodi bashish
Toh shuke ne matir gondho take..


Csilam tor pore
Thakbo ami tor pore
Jodi phirte hoy, toh phirbo jeno, o-MaAa tor ghorve..


Ami andolon-kari noi
Blogger hishebe kono porichiti neyi
Hortal er mormo gainee-o noyi
Islam biddeshi kingba kono moulobadio noyi..
Ami shudho ekjon, desh premi ekjon nisok bangali..
O amar sunar Bangla
Ami tumay bhalobashi.!  


(reywan)