o ratt ami ekhon ghume.. ei hridoye janishna Ekhon vishon betha.


Ojanar pothe chutecse shukh.. Amar pothe nihshobdo ratri..kannar nil rong, batashe ekhon tar lukia asce ssriti..


Thakuk na prem hoa amar bukeri ekpashe.. Dukheri kotha r na kow..shopno na dekhaw..nihshongo na koro..opornuta kno daw..ekto asha te shob kere naw...r kacse pete na chi.