আজ কেনো কানদো মন
যখোন জানো আমরা আর এখন আর নই আপন
কিসের জণ্য অপেখখা করো
যখোন দেখো আর নেই রাস্তা কনো।


আমার কশ্ট আর শোরাবো না, আর বলবনারে ভালবাসি, চাইবো না আর কোনো ক্ষ্মমা, রাত জেগে জেগে আর করবোনা রে কোনো শূন্যতা...


জতোটা বদলেছো ওতোটাই দূরে শরেছি...।
ভুলে যেও তুমি...আমি ভেবেছি এখন আর ভাব্বও না...কখনো ছিলাম তূমি আর আমি।


মরে যাক আজ সব শ্বপনো, হোএ যাক সব অশহায়, নিরুপায় আমি ...তোমার ভালোবাসা ফিরিএ দিলাম আবার আজ তোমায় আমি...ফিরিএ দিএ জাও আমার সবটুকু  শ্ড়িতি...বিদায় বনধু আজ চলি।


(রেজোয়ান)
sorry for the spelling mistakes.