কাদতে যদি ইচ্ছে হয়
কান্দিস নারে মন
একবার কাদিলে বার বার কাদতে
হবেরে তখন।


সকাল বেলার মিঠা রোদ
মিঠা ততক্ষন...বেলা  না বারে যতক্ষন
আসমান কানলে মাটী ভিজে।।ভিজে রে দুনিয়া
আমার ঘর ভিজাইস্ না রে... ও আমার মন মূনিয়া।


কশ্টো আমার বড় কশ্টো
পরাণ তাহারে চাই...
পুরাইশ নারে, আর আমারে একবার ফিরে আয়।