হ্রদয়ে প্রেম নাকি প্রেম মানে হ্রদয়
মন ভালো নেই নাকি মনটা ভালো না
সূখের খুজে থাকি নাকি দূখো আমাদের সঙ্গী
অভিমান কি বিলাসিতা নাকি বিলাসি আমার মন।


ঘর করলাম না, নাকি স ংসার আমার জন্য নয়
বিশ্সাশ করবো নাকি দোদূল পানায় ঝূলবো
তোমার একটূ হাসি একটূ প্রেমের জন্য
ছরাতে পারি আলো্র দিগণ্ত
নাকি ফেলে দিই পুরোনো শরবস্শ।


এক্ দিন চলে যাবে
নাকি যায় দিন আর ফিরে না
তোমার কাজল কালি আখি
নাকি তোমার চোখের কোণে কালি
যার অপোলোক টানে বার বার ফিরে ফিরে আসি...ওরে তোরে অনেক ভালোবাসি...অনেক ভালবাসি।