ভালোবাসা বেপারটা হাত তালির মতো
দুই হাত ধরে আর এক হাত বাজে, আর অপোরটি গোপনে কাদে।


যেনো বোড়ডার অণ্চলে যুধ্দের মতো নিরোবতা।
এই বুঝি কিছু হলো...আতঙ্ক আর আতঙ্ক, যেনো বিশ্বাস ভরা দুটি ঠোট নিশ পিশ করছে, বিদ্রোহি আকড়ষনে।


নিপাত যাক আর চলে না, এমনি  এমনি কিছু ঘটে আর রটে,এর পরে হারিয়ে যায় ঝড়ে।


অছ্রু বিদ্ধ বলে এখন আর কিছু নেই, আছে প্রেমের অস্ত্র yaaba, খেয়ে নে বাবা বেচে যাবি নয়তো ঝামেলায় জড়াবি, চলছে আধুনিক formulation...।


আমার মতে এর নাম মুরকি হওয়া উচিত!
মুরকি শ্ব্ব্দটা খারাপ লাগবে না , অরথাত যে ভাবে ইচ্ছা মোড়াও কিছু তো বাহির হও।


আজকাল চিরে ভিজেনা ঊপহারে আথবা দরষনেও,
চলছে ত চল ভাঙ্গা প্রেমের গাড়ি, ভাংবি তো সেই পরের বাড়ি।


তবুও বেচে থাক মুর্খ প্রেম জনে জনে, কিছু পাশ আর না পাশ চোখের কোনে...ঊপর থেকে লাফ দে CINTHOL মনে করে ডুব দে...