আজ থেকে আমার সব পথ চলা একা হবে
দূরে দাড়িয়ে দেখতে হবে একাকীত্বকে ...আমাকে ছাড়া আমি কেমন  থাকবো, কি করে বলবো তুমি আর আমি এখন এক নই!
আমাদের স্ব্ম্পরক্য আজ আমাদের বড় এক আপত্তি, আমাদের ভুল গুলো আমাদেরই বিপত্তি।


      আর ক্শ্ট বলে রবেনা কিছু,
সুখের কনো নিরঝাস আর ছুটবেনা পিছু,


দুখের কনো আভাস দৌড়বেনা  
এই পলোকের কি নাম দিবো, ম্রত্যু!
সব কিছুই রইলো, যেনো আসবাব পত্র,
হাহাকারি আর মাতম এর মতো।


চোখের পলক এর কোনে অশ্রু হয়ে ফিরে ফিরে আসবে
আমি আসবো তোমার ঠোঁটের কোনে, এক চিলতে হাসিতে।
            কিছুই না বলার
ব্যাথায় ডুবে যাওয়া এক পেয়ালা বিষ,
কিছু স্রিতি হারানো একজন আপোষকারি,
          নেশার ঘোরে বেহুশ। এলোমেলো জীবন স্ব্প্ন গুলো তাদের এমনি...শুধুই পরিহাস। :)