কেউ ছবি আঁকে, আমি আঁকি তোমায়
কেউ কবি হলে, আমি বলি কবিতা তোমায়
কেউ ভাবছি বললে, আমি বলি তুমি সেই ভাবনা।
কেউ ভুলে যাও বললে, আমি বলি নিজেকে ভোলা যায়না।


ওরা বলে তোমায় ছোয়া যায় না, আমি বলি স্বপ্ন সবাই দেখেনা, ওরা বলে তুমি নাকি স্বপ্ন পূরণ নও, আমি বলি চোখের পরিচয় অপূরণ রয়না।


কানে কানে রটনা, তুমি করো ছলনা, আমি জানি মোটেও না,ঊড়েছে খবর, তুমি নাকি অভিনেত্রী, বাজি রাখছি...তুমি শুধু শর্বরী।


তুমি এক আকাশ রঙ...রঙধনু নও।
তুমি স্বাধীনতা...এক জীবনের জন্ম।
তুমি তৃষ্নার্ত ঠোটের পিপাসা...বাসনা নও।
তুমি ভালোবাসা...কোন উপমা নও।
তুমি চাঁদের হাসি...বৃষ্টির পরে উজ্জল রোদের ছাউনি।।