পুত্র শোকে চির শোকাহত বিনীত ওয়াজিহুর স্যার
ছেলে বয়সী ছাত্রদের সান্নিধ্যে ভুলতে চান শোকের পাহাড়।


জালাল স্যার বদ্ধপরিকর ,শতভাগ ক্লাস নেওয়া চাই
ইত্যাকার বিষয়গুলো সমন্বিত, স্যার এবার ক্ষমা চাই।


শ্যামলী কী...... শিখিয়েছ, ছেলেমেয়েরা একেবারই হাদারাম
নান্দনিকতার 'ন' ও বোঝে না শোনেনি বিষ্ণু কিংবা শিবের নাম।


হোসনেআরা ম্যামের সর্বদা স্বচ্ছ আদেশ plz......কথা না
সিমুলেশনে গিয়ে করবেটা কি, সেটা একটুও ভাবো  না।


মরিয়ম ম্যাম সহজ মানুষ, জটিলতার মধ‌্যে নাই
পরিক্ষা হবে শনিবার, that means পড়ে এসো সবাই।


হতে হবে তোমাদের সবাইকে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক
চান স্যারের অমর বাণী, শুনে শুনে ভাবি দৈনিক।


নাহার ম্যমের উপানুষ্ঠানিক শিক্ষায় করতে কাজ প্রতিষ্ঠানে যাওয়া দরকার
সেক্ষেত্রে, কাজ করতে হবে সবাইকে যে দায়িত্ব যার যার


ওহে বালক পড়ে ফেলো সাথে সাথে যখন যা পাও তাই
মাহবুব স্যারের শান্ত কন্ঠ, মেরে ভর্তা বানাব এবার রক্ষে নাই।


লক্ষ্মী ছেলে শামীম পড়াশুনা করে নিশ্চয় নিয়মিত
লেখাপড়া করো সবাই, বলেন জুরানা ম্যাম, খেয়ো পরিমিত।


পরিবার, সমাজ ও রাষ্ট্রের সমন্বিত শক্তিই সরকার
সব ঠিকই আছে, পড়ো বাঙ্গালির ইতিহাস, আদেশক্রমে সাদেক স্যার।


রচনাকালঃ ১৭-০৫-১৩
প্রকাশকাল: ৩ জ্যৈষ্ঠ ১৪২০ (১৭-০৫-২০১৩) শুক্রবার
সময়: বিকাল ০৪:১২ মিনিট