নব দিগন্তের উম্মোচন
২০১৪র আগমন


আলোয় আলোকিত হউক
সবার জীবন,


স্বর্ণালী স্বপ্নের নতুন বছর
পুরানো স্মৃতি দেয় মনে আছড়।


০১/০১/২০১৪ইং


\""\ /""/
\ \/\/ /
\_/\_/ISH YOU
:._A VERY VERY_.:
/"/_/"/
/_/"/_/appy
NEW YEAR =2014=