প্রার্থনা করি প্রভু প্রার্থনা করি
আমরা আসহায় শান্তির জন্য মরি,


কষ্টের পথে প্রভু তোমায় স্বরণ করি
সুখের আশায় এই প্রার্থনায় করি


জীবনে তুমি শান্তি দাওগো প্রভু
জীবনের আশা যেন না হয় নিভু নিভু।


০৫/০১/২০১৪ইং