লজ্জা লাগে না ভালবাসতে?
সাজিয়ে গুছিয়ে মিথ্যা রচনা করতে?
তোমরা বলো ওরা খারাপ ওরা যে গ্যাং-রেপার
তোমরা যে মনকে রেপ করো
বাড়িতে বাইরে লুকিয়ে চুরিয়ে
বাড়ির বধুর সামনে শুদ্ধ পতির নাটক করো
সেটা কী কোনো অপরাধ নয়?
ভালোবাসো বলো, মন বোঝো না?
প্রেমিককে বলো উপায় নেই তাই ডিউটি করি
কেন যে করো লুকোচুরি
ভালোবেসে দাও প্রতিশ্রুতি আর সাক্ষী থাকে গোলাপকুঁড়ি
জানতে পারি, ম্যারেজডে-তে বৌকে খুশি করো ঝুরিঝুরি
তাহলে আমাকে যে ভালোবাসো বলো, সবকিছু মিথ্যা নাকি?
তোমরা বলো বিয়ের সম্পর্ক তাই ডিউটি করি
বিয়ের সম্পর্ক যদি এতো পাকা তাহলে কোন পথে এলো আমার প্রতি ভালোবাসা
ভালোবাসা তো খোলামকুচি, যেমন ভাবে পারবে করবে নাচানাচি
কিন্তু যদি জানে বৌ-বেটা-বেটি
বোঝাবে তোমরা তখন ওই বেটি-ই পাজি
মন মনে না, তোমরা যে সব সত্যবাদী
ভালবাসি বলেই কী দাও আমার গলায় ফাঁসি?