(১)
নিশি ও নেশা
মাতালের কু ভাষা
অনিদ্রায় খাসা!!  
  
(২)
আকাশে মেঘ
ভুঁয়ে মানুষ মেধ
চলে বিচ্ছেদ।


    (৩)
শরত দেখি
শিউলি রেণু মাখি
সানন্দে লিখি...

    (৪)
প্রতিমা দেখা!  
মা-র কাছে কি শেখা?
অর্ধ-জন ভুখা!!