(১)
পরকীয়া বলো  
ছিলেনা তুমি কবে?
এখনো চলবে-
  
     (২)
ছিল যেখানে
ভালোবাসার ঘর
আজ মরু-ধুসর।
    
    (৩)
গোলাপ-বাগিচা
স্বপ্নের আকাশে ভাসা
পরে মরীচিকা।


   (৪)
হৃদয় হরণ
ক্ষমাই স্মরণ
তবুও বাঁচন...


   (৫)
পুরুষের হুঁশ?
নেশাতেই বেহুঁশ
নারী দিলখুশ।