রাত্রি আমি তুলে নিলাম,
দিনটা দিলাম তোমায়।
আধাঁরটা আমার করে নিলাম,
আলোটা দিলাম তোমায়।
দুঃখ গুলো  আমার করলাম,
সুখগুলো সব তোমার।
মিথ্যে আশায় ঘুমিয়ে আছি,
কেন স্বপ্ন দেখাচ্ছ আমায়?
আজও তোমায় মনে রেখেছি,
ভুলে গেছো শুধু আমায়।।